বিয়ের কার্ডে লেখা খাবারের দাম, আমন্ত্রণ পেয়ে চোখ কপালে অতিথিদের

নিজের বিয়ে উপলক্ষে যা কাণ্ড করলেন ঘটালেন কনে তাতে তাজ্জব নেটদুনিয়া। বিয়ের খরচ বহন করতে না পেরে অতিথি অভ্যাগতদের কাছ থেকে খাওয়া বাবদ প্রায় ৯৯ মার্কিন ডলার করে চেয়ে বসলেন এক কনে। নিজের বিয়ে উপলক্ষে এমন ঘটনার কথা শুনে নেটিজেনদের মাথায় হাত। এক রেডডিট ব্যবহারকারী গল্পটি অনলাইনে শেয়ার করেছেন।

কেন এমন অবাক কাণ্ড ঘটালেন কনে, জানা গিয়েছে বরের পোশাক, অন্যান্য বিয়ের আনুষঙ্গিক খরচ জোগাড় করতে না পেরে এমন কাণ্ড ঘটিয়েছেন ওই তরুণী। তিনি তাঁর পোস্টে লিখেছেন, বিয়েবাড়ি, গাড়ির খরচ, বরের পোশাক, বিয়ের খাওয়া-দাওয়া ইত্যাদির খরচ বহনে অপারগ তিনি। তাই তিনি বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথিদের কাছে থেকে খাওয়া দাওয়া বাবদ ৯৯ মার্কিন ডলার অর্থাৎ ৭,৩০০ টাকা মাথাপিছু দাবি করেন। এমন আজব পোস্ট দেখে হতবাক সকলেই।

মুহূর্তেই এই পোস্ট ঝাড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়। অনেকেই তাঁদের মন্তব্যে লিখেছেন নিজের অসহায় অবস্থার কথা জানিয়ে সকলের থেকে সাহায্য চেয়ে কোন ভুল করেননি ওই তরুণী। অন্যদিকে অনেকে আবার এই ধরনের পোস্টের তীব্র বিরোধিতা করেছেন। তাঁদের কথায়, এই ধরনের পোস্টের জন্য অনেকেই সেই বিয়ের অনুষ্ঠান এড়িয়ে যাবেন। অনেকে আবার বলেছেন এমন পোস্টে অপমানিত তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

The post বিয়ের কার্ডে লেখা খাবারের দাম, আমন্ত্রণ পেয়ে চোখ কপালে অতিথিদের appeared first on Indian Express Bangla.

pinup bangladesh sport betting bangladesh